চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে সক্রিয় গরু চোরচক্র

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিভিন্ন স্থানে একের পর এক গরু চুরির ঘটনা ঘটছে। ফলে আবারো সক্রিয় হয়ে উঠছে গরু চোর সিন্ডিকেট। গতকাল বুধবার ভোরে সদর উপজেলার ডেনিশ পাড়া এলাকায় চারটি বিদেশি জাতের গাভি গরু চুরি করে চোরেরা।
ডেনিশ পাড়া এলাকার মাহিন বেকারির স্বত¦াধিকারী জসিমের বাসা থেকে গরু গুলি চুরি হয়। জসিম জানান, বেকারির বিভিন্ন খাদ্য তৈরি করতে গরুর দুধের একটা বড় জোগান লাগে। তাই আমার বাসার সঙ্গেই একটা গরুর খামার করেছি যেখানে বিদেশি জাতের অনেক গরু রয়েছে।
চোরেরা বুধবার ভোরে সে খামারের একটি দরজার তালা ভেঙে এবং দরজা কেটে প্রায় ৪ লাখ টাকা মূল্যের চারটি গরু নিয়ে যায়। সকালে আমার স্ত্রী খাবার দিতে গিয়ে দেখে গরুগুলো নেই। এ বিষয়ে আমরা থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছি। ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, আমাদের কাছে এ বিষয়ে অভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেবো।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে সদর উপজেলাসহ জেলার অন্যান্য উপজেলাতে সিরিজ আকারে গরু চুরির ঘটনা ঘটছে। এ থেকে মুক্তি পেতে স্থানীয় লোকেরা নিজ উদ্যোগে পালা করে নিজেদের গরু পাহারা দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়