রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চেক বিতরণ

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : কালাইয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জটিল রোগীদের মাঝে চিকিৎসাসেবার চেক বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দেয়া অসহায় দরিদ্র ও অসচ্ছল ব্যক্তিদের জটিল রোগের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার ২টি, ৩০ হাজার টাকার ৮টি ও ২০ হাজার টাকার ২২টি চেক ৩২ জনের মাঝে বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা মিনফুজুর রহমান মিলন। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দীন মোল্ল্যা ও সাবানা আক্তার, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান আলী আকবর মন্ডল প্রমুখ।

জনসচেতনতা সভা

সিংড়া (নাটোর) প্রতিনিধি : পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণে জনসচেতনতামূলক সভা হয়েছে। রবিবার সন্ধ্যায় সিংড়ার চলনবিলের প্রাণকেন্দ্রে অবস্থিত পৌর কনফারেন্স হলরুমে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন ঢাকার ইউএস-অ্যাইডের মার্কিন প্রতিনিধি দল ছাড়াও বন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং শতাধিক পরিবেশবাদী সংগঠনের সদস্যরা। সভায় বিবিসিএফের সভাপতি এস এম ইকবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব জাস্টিস অ্যাম্বাসির ওয়াইডলাইফ ট্রাফিকিং অ্যাডভাইজার ক্রেইগ ফুলস্টোন, বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চলের বন সংরক্ষক মোল্যা রেজাউল করিম, বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক এ এস এম জহির আকন প্রমুখ।

আইনশৃঙ্খলা সভা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে পর্যায়ক্রমে মাসিক আইনশৃঙ্খলা কমিটি, ভোক্তা অধিকার কমিটি, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিটি, সন্ত্রাস ও নাশকতা নিয়ন্ত্রণ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা অংশ নেন। সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দীনের সভাপতিত্বে মাসিক আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়