গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

লালমনিরহাট : শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : জেলার আদিতমারী উপজেলায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে জহুরুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌধুরীবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জহুরুল ইসলাম উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া সর্দারপাড়া গ্রামের আজগার আলীর ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চৌধুরীবাজার এলাকার একটি ফার্নিচারের দোকানে কাঠমিস্ত্রির কাজ করেন জহুরুল ইসলাম। গত বৃহস্পতিবার দুপুরে ওই দোকানে যায় ৬ বছরের ওই শিশু কন্যা। এ সময় ওই দোকানে আর কেউ ছিল না। এ সুযোগে জহুরুল ইসলাম ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। ওই শিশুর ভাই দোকানে এলে শিশুকে ছেড়ে দেয় জহুরুল ইসলাম। পরে শিশুটি এ ঘটনা তার মাকে জানায়।
এরপর ওই শিশুর বাবা-মা জহুরুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে বিষয়টি স্বীকার করে। এরপর তাকে পুলিশে সোপর্দ করে তারা। এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয়রা আপসের চেষ্টা চালায় বলে অভিযোগ রয়েছে। গতকাল শুক্রবার দুপুরে শিশুটির বাবা আদিতমারী থানায় এ অভিযোগ করেন।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, শিশুটির বাবার দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে এবং ওই মামলায় জহুরুলকে আটক দেখানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়