গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

ঠাকুরগাঁও জেলা চ্যাম্পিয়ন

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধু জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ও ইসলামিক ফাইন্যান্স ইনভেস্টমেন্ট লিমিটেড পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘বঙ্গবন্ধু আই এফ আই এল ১ম জাতীয় নারী জেলা ক্লাব কাপ চ্যা¤িপয়ানশিপ রাগবি সেভেনস-২০২১ এ শিরোপা জিতেছে ঠাকুরগাঁও জেলা রাগবি ক্লাব। পল্টন আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলা রাগবি ক্লাব ১০-৭ পয়েন্টে রংপুর রগার্স রাগবি ক্লাবকে হারিয়ে শিরোপা জিতে নেয়। তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে খাগড়াছড়ি রাগবি স্কুল ২৪-০ পয়েন্টে ফ্লেইম গার্লস রাগবি ক্লাব (ঢাকা) কে হারিয়ে করে তৃতীয় অর্জন করে।
গত বৃহস্পতিবার পল্টন আউটার স্টেডিয়ামে ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের খেলোয়ারদেরকে পুরস্কার প্রদান করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ইসলামিক ফাইন্যান্স ইনভেস্টমেন্ট লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব, এস কিউ বজলুর রশীদ এবং সিদ্দিকুর রহমান, বিশিষ্ট শিল্পপতি, সাবেক সভাপতি-বিজিএমই, স¤পাদক শিল্প ও বাণিজ্য-বাংলাদেশ আওয়ামী লীগ। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি সাংসদ মো. শফিউল ইসলাম মহিউদ্দিন, সাধারণ স¤পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ স¤পাদক সাঈদ আহমেদ, সদস্য মো. সিরাজুল ইসলাম, নুর ই আফরোজ ও টুর্নামেন্ট স¤পাদক পারভিন নাছিমা নাহার পুতুলসহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়