বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

বান্দরবানে স্ত্রীকে হত্যা করে স্বামীকে অপহরণ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে স্ত্রীকে হত্যা করে স্বামীকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার রাত ৩টার দিকে থংজমা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত স্ত্রীর নাম সিংয়ানু মারমা (৩০)। তার অপহৃত স্বামীর নাম রেথোয়াই মারমা (৪০)।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের থংজমা পাড়ায় ভোর রাত ৩টার দিকে ৫-৬ জনের এক?টি অস্ত্রধারী পাহাড়ি সন্ত্রাসী দল রেথোয়াই মারমার বাড়ি ঘেরাও করে বাড়িতে ঢুকে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যেতে চাইলে তার স্ত্রী বাধা দেন। এ সময় তারা স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে হত্যা করে স্বামীকে অপহরণ করে নিয়ে যায়।
খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তারা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।
এ বিষয়ে রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যঅংপ্রæ মারমা জানান, স্ত্রীকে হত্যা করে স্বামীকে ধরে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। তবে কে বা কারা কী কারণে এ ঘটনাটি ঘটিয়েছে এখনো বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। অপহৃতকে যৌথবাহিনীর মাধ্যমে উদ্ধারে কাজ চলছে। হত্যা ও অপহরণের মূল কারণ এখনো জানা যায়নি। তদন্তের পর কারণ এবং কারা কারা জড়িত বের করা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়