মুজিববর্ষের বানান ভুলের যে ব্যাখ্যা দিয়েছে কমিটি

আগের সংবাদ

বাংলাদেশ-মালয়েশিয়া সমঝোতা স্মারক সই > শ্রমবাজার ফের খুলছে : কর্মীদের সব খরচ নিয়োগকর্তার, সিন্ডিকেটের খপ্পরে পড়ার আশঙ্কা কাটেনি

পরের সংবাদ

মান্দায় সংবর্ধনা পেলেন প্রবীণরা

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘শান্তি সংঘ’র উদ্যোগে অর্ধশতাধিক প্রবীণ ব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার বিকালে উপজেলার গণেশপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় বাঙ্গালপাড়া গ্রামের ৬৫ বছর বয়সি প্রবীণ ব্যক্তিদের ফুল দিয়ে সংবর্ধনাসহ প্রত্যেককে একটি করে জায়নামাজ, টুপি ও তসবিহ দেয়া হয়। ডা. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ, প্রধান শিক্ষক ইয়াছিন আলী, সহকারী শিক্ষক আজহারুল ইসলাম, মাহফুজুর রহমান, রেজাউল করিম, মকিম উদ্দিন, আতিকুর রহমান, মোশাররফ হোসেন, জাহিদুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে দুপুর পর্যন্ত শিশু-কিশোরদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে এই সংগঠনটি। বিকালে সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও পরিকল্পনায় ছিলেন মোজাফফর হোসেন। এ সময় তিনি বলেন, বাঙ্গালপাড়া গ্রামের অনেক কৃতী সন্তান দেশের বিভিন্ন অঞ্চলে চাকরি করেন। তাদের অর্থায়ন ও সহযোগিতায় এ সংগঠন পরিচালিত হয়ে থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়