মুজিববর্ষের বানান ভুলের যে ব্যাখ্যা দিয়েছে কমিটি

আগের সংবাদ

বাংলাদেশ-মালয়েশিয়া সমঝোতা স্মারক সই > শ্রমবাজার ফের খুলছে : কর্মীদের সব খরচ নিয়োগকর্তার, সিন্ডিকেটের খপ্পরে পড়ার আশঙ্কা কাটেনি

পরের সংবাদ

নোয়াখালীতে পরীক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : ৭০ শতাংশ সিলেবাস নয়, ৫০ শতাংশ সিলেবাস চাই, সিলেবাসের ওপর সময় নির্ধারণ, গ্রুপিয়াল বিষয়ে পরীক্ষা ও করোনা অজুহাত না দেখিয়ে এইচএসসি পরীক্ষা-২০২২ এর পরীক্ষা নেয়ার প্রজ্ঞাপন জারির দাবিতে নোয়াখালীতে মানববন্ধন করেছে পরীক্ষার্থীরা। পরে তারা শহরে একটি র‌্যালি করে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পরীক্ষার্থীরা মাইজদী টাউন হল মোড়ে মানববন্ধন করে।

পরে তারা একটি র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।
মানববন্ধন ও র‌্যালিতে নোয়াখালী সরকারি কলেজ, নোয়াখালী সরকারি মহিলা কলেজ, চৌমুহনী সরকারি এস এ কলেজ, কবিরহাট সরকারি কলেজ, ন্যাশনাল মডেল কলেজ, মাইজদী পাবলিক কলেজ, বাধেরহাট কলেজসহ বিভিন্ন কলেজের এইচএসসি পরীক্ষার্থীরা অংশগ্রহণ করে। তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে কয়েকজন অভিভাবক এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
মাববন্ধনে বক্তব্য রাখেন- অভিভাবক ফখরুল ইসলাম, পরীক্ষার্থী কামরুল হাসান শাকিল, তারেক আহমেদ তৌহিদ, ফাহাদ, শান্তা ও রমিজ ফরাজীসহ অনেকে।
বক্তারা বলেন, আমাদের আগের ব্যাচের পরীক্ষার্থীরা সরাসরি ক্লাস করে মাত্র ৩টি বিষয়ের পরীক্ষা দিয়েছে। কিন্তু আমরা মাত্র ৬ মাস ক্লাস করে কেন ৭০ শতাংশ সিলেবাসে পরীক্ষা দেব। আমরা এ বৈষ্ণম্যের নিন্দা জানাই। আমাদের ৪ দফা দাবি মেনে নেয়া না হলে আমরা আরো কঠোর আন্দোলনে যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়