মোটরসাইকেল ধাক্কায় রমনায় নারী নিহত

আগের সংবাদ

উল্লাপাড়ার শুঁটকি মাছে সমৃদ্ধ হবে রাজস্ব খাত

পরের সংবাদ

ভক্তদের জন্য জিতের উপহার

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গত ৩০ নভেম্বর জন্মদিনেই মুক্তি পেল টলিউড তারকা জিতের আগামী ছবি ‘রাবণ’-এর টিজার। ছবির প্রথম লুকেই বেশ নজর কেড়েছিলেন অভিনেতা। এবার রোমহর্ষক টিজারে মাত করলেন দর্শকদের। এম এন রাজের পরিচালনায়, জিতের প্রযোজনায় ২০২২ সালের ঈদে মুক্তি পাচ্ছে ‘রাবণ’। জন্মদিনের এই বিশেষ দিনটিকেই তার আগামী ছবির টিজার মুক্তির জন্য বেছে নিয়েছে প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুট এন্টারটেনমেন্ট’। ৪৪ সেকেন্ডের টিজারে ধরা পড়ল জিতের ‘রাফ এ্যান্ড টাফ’ অবতার। কাচা-পাকা চুলে, লাল চোখে দুর্র্ধর্ষ অভিনেতা।
আজ নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে টিজার মুক্তির কথা ঘোষণা করেন অভিনেতা। লিখলেন, বদলে আপনাদের জন্য এইটুকু ছোট্ট উপহার দিতে পারলাম।
এদিন ৪৩ বছরে পা দিলেন সুপারস্টার জিৎ। সোশ্যাল মিডিয়া উপচে পড়ে অনুরাগীদের শুভেচ্ছাবার্তায়। মিমি চক্রবর্তী, নুসরত জাহান, ঋতাভরী চক্রবর্তীসহ একাধিক সহ-অভিনেত্রী শুভেচ্ছা জানালেন অভিনেতাকে। ছবির টিজার ইতোমধ্যেই সাড়া ফেলেছে দর্শক মহলে। অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষারত। তবে তাদের অপেক্ষায় থাকতে হবে আগামী ঈদ পর্যন্ত।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়