পাসপোর্ট ডিজির সঙ্গে ব্রাজিল রাষ্ট্রদূতের সাক্ষাৎ

আগের সংবাদ

ই-কমার্স গ্রাহকের টাকার কী হবে

পরের সংবাদ

মোটরসাইকেল ধাক্কায় রমনায় নারী নিহত

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর রমনা পার্কের সামনের রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেল ধাক্কায় তৃষ্ণা সাহা (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সাড়ে ৬টায় মৃত ঘোষণা করেন।
ঘটনার সময় তার সঙ্গে থাকা বান্ধবী কল্পনা পাল জানান, তারা প্রতিদিন বিকালে রমনা পার্কে হাঁটতে যান। গতকাল বিকালেও দুজন এক সঙ্গে পার্কে যান। পার্ক পুরোটা ঘুরে বাসায় ফেরার জন্য সেখানকার এক নম্বর গেট দিয়ে বের হন। দুজনে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতীর একটি মোটরসাইকেল তৃষ্ণাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে যান। চালক মোটরসাইকেলটি বেপোরোয়া গতিতে চালাচ্ছিল।
পথচারী মো. সজিব জানান, মোটরসাইকেলটি শেরাটন হোটেলের দিকে যাচ্ছিল। রমনা পার্কের এক নম্বর গেটের সামনেই ওই নারীকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটিও রাস্তায় পড়ে যায়। দেখতে পেয়ে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ বিষয়ে রমনা থানার এস আই মো. জুলহাস উদ্দিন ভুঁইয়া জানান, মোটরসাইকেল ধাক্কায় ওই নারী নিহত হয়েছে। ঘটনার পরপরই ঘাতক মোটরসাইকেল চালককে আটক করা হয়েছে। মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
নিহতের মেয়ে মিথি সাহা জানান, তাদের বাড়ি টাঙাইল জেলায়। তার বাবা উত্তম কুমার সাহা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। মা ছিলেন গৃহিণী। তারা দুইবোনসহ মা-বাবাকে নিয়ে পল্টন বিজয় নগর ৩/২ নম্বর বাসায় থাকেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়