ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

নগরীকে ঢেলে সাজাবেন কিরণ : জিসিসি ভারপ্রাপ্ত মেয়র কিরণের দায়িত্বগ্রহণ

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) দায়িত্বভার গ্রহণ করেছেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। গতকাল রবিবার দুপুরে গাজীপুর নগর ভবন সম্মেলন কক্ষে দায়িত্বগ্রহণ করেন তিনি। এ সময় অগ্রাধিকার দিয়ে নগরীকে ঢেলে সাজানোর প্রত্যয় ব্যক্ত করে কিরণ বলেন, রাস্তা প্রশস্তকরণে যারা জমি হারিয়েছেন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করে তাদের ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে।
তিনি আরো বলেন, সিটি করপোরেশনের বিধান অনুযায়ী নির্বাচনের প্রথম সভার এক মাসের মধ্যে প্যানেল মেয়র নির্বাচন করতে হয়। কিন্তু অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয়, আমরা তিন বছর চেষ্টা করেও প্যানেল মেয়র গঠনে ব্যর্থ হয়েছি। সদ্য বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমের সমালোচনা করে কিরণ বলেন, তার বিরুদ্ধে ভুয়া টেন্ডার, আরএফকিউ, বিভিন্ন পদে অযৌক্তিক লোকবল নিয়োগ, বিশ্ব ইজতেমা উপলক্ষে ভুয়া বিল ভাউচার করাসহ বিভিন্ন প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাৎ এবং প্রতি বছর হাটবাজার ইজারার অর্থ যথাযথভাবে নির্ধারিত খাতে জমা না রাখাসহ নানাবিধ অভিযোগ রয়েছে। এছাড়াও ভূমি দখল ও ক্ষতিপূরণ ছাড়া রাস্তা প্রশস্তকরণ সংক্রান্ত অভিযোগের বিষয়ে মন্ত্রণালয়কে কৈফিয়ত দেননি জাহাঙ্গীর আলম।
নগরবাসীর সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, গত মেয়াদে ২৭ মাস ১৩ দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছি। আমি জানি, কীভাবে নগরের উন্নয়ন করতে হয়। আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সব কাউন্সিলর ও নেতাকর্মীদের সহযোগিতায় গাজীপুর নগরীকে নতুনভাবে ঢেলে সাজাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়