মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ওয়ারী থেকে উদ্ধার হওয়া মেয়ে নবজাতকটি মারা গেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নবজাতক বিভাগে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। নবজাতটিকে ভবন থেকে ফেলে দেয়া হয়েছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পরেছে পুলিশ।
নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন ঝিনুক রবীদাস ও তার স্বামী রাজেন্দ্র রবীদাস। তারা জানান, গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ওয়ারী নাভানা টাওয়ারের পাশে লোকজনের ভিড় দেখতে পান তারা। এগিয়ে গিয়ে দেখেন সদ্যভূমিষ্ঠ নবজাতকটি পড়ে আছে। হাত-পা নাড়িয়ে কান্না করছিল। তার মাথা ও কোমরে আঘাত ছিল। দেখে দেরি না করে নবজাতকটিকে তারা ঢামেক হাসপাতালে নিয়ে আসেন ও নবজাতক বিভাগে ভর্তি করান। তাদের ধারণা, পাশের কোনো ভবন থেকে নবজাতকটিকে ফেলে দেয়া হয়েছে।
ওয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, নাভানা টাওয়ারের পেছনে থেকে নবজাতকটি জীবিত উদ্ধার করে স্থানীয়রা। পরে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু নবজাতকটি সকালে মারা গেছে। তাকে যেখানে পাওয়া গেছে সেখানকার চারপাশে বহুতল ভবন। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তাকে ভবন থেকে ফেলে দেয়া হয়েছে। তবে কোন ভবন থেকে ফেলা হয়েছে সেটা এখনো জানা যায়নি। সেখানে কোনো সিসিটিভি ক্যামেরা নেই। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়