নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

াটখিল-পোদ্দারবাজার সড়ক : ১ কিমির খানাখন্দে হাজারো মানুষের দুর্ভোগ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিল-পোদ্দার বাজার সড়কের চাটখিল উপজেলা দক্ষিণ গেট থেকে দশানীটবগা পণ্ডিতের ব্রিজ পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়কের বেহাল দশায় জনদুর্ভোগ চরমে। সড়কটি বর্তমানে খানাখন্দকে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। সরেজমিন গিয়ে দেখা যায়, সড়কটির পাশেই চাটখিল মহিলা ডিগ্রি কলেজ, চাটখিল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাটখিল বালিকা উচ্চ বিদ্যালয় ও চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চাটখিল প্রেস ক্লাব হওয়ায় প্রতিদিন শতাধিক যানবাহনে হাজারো জনসাধারণকে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। এই সড়ক দিয়ে কোনো রোগী নিয়ে যানবাহন চলাচল করতে না পারায় সীমাহীন ভোগান্তি পোহাতে হয় স্থানীয়দের।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে এই সড়কটির কোনো সংস্কার না করায় বর্তমানে সড়কটি ব্যবহার করা সম্ভবই হচ্ছে না। ফলে প্রায় দেড় কিলোমিটার পথ ধরে চাটখিল ১১ নম্বর হয়ে চাটখিল বাজারে আসতে হয়। স্থানীয় বাসিন্দা ফিরোজ আলম দেওয়ান জানান, সড়কটির ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহীমকে জানানো হয়েছে। তিনি সড়কটি সংস্কারের আশ্বাস দিয়েছেন, তবে এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি।
এ ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের চাটখিল উপজেলা প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্বে) মো. রাহাত আমিন পাটওয়ারী বলেন, আমি কিছুদিন আগে যোগদান করেছি। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়