টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

ইনজুরিতে শঙ্কায় তাসকিনের টেস্টে ফেরা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে আঙুলে চোট পান তাসকিন আহমেদ। চোটের মাত্রা প্রথমে আচ করা না গেলেও ম্যাচ শেষে তাকে ঠিকই হাসপাতালে যেতে হয় চিকিৎসার জন্য। তার আঙুলে ফাটল ধরা পড়ায় চিকিৎসক সেলাই করেন।
কবে নাগাদ তিনি আঙুলের চোট থেকে ফিরবেন তা নির্দিষ্ট করে বলা না গেলেও শোনা যাচ্ছে তার সেলাই খোলা হবে এক সপ্তাহ পর। বাংলাদেশ পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে মাঠে নামবে আগামী ২৬ নভেম্বর। ওই ম্যাচে তাসকিন থাকবেন না নিশ্চিত, দ্বিতীয় টেস্টেও তার মাঠে ফেরা নিয়ে রয়েছে সংশয়।
বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী তাসকিনের চোট সম্পর্কে গতকাল গণমাধ্যমকে জানান,?? ‘তাসকিন এভারকেয়ারে গিয়েছেন সার্জনের কাছে। সেখানে তার আঙুলে সেলাই করা হয়েছে। এক সপ্তাহ পরে চিকিৎসক তাকে ফের যেতে বলেছেন। তখন সেলাই খুলবে। তারপর বোঝা যাবে কী অবস্থা। সে পর্যন্ত ঢাকাতেই থাকবে।’
এর আগে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ পাকিস্তানের বিপক্ষে হারে ৫ উইকেটের ব্যবধানে। নিজের বোলিংয়ে নিজেই ফিল্ডিং করতে গিয়ে বিপদে পড়ে যান বাংলাদেশ দলের এই ফাস্ট বোলার। পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমের শটটি থামাতে ডান হাত বাড়িয়ে দেন তাসকিন।
এরপর ব্যথায় হাত চেপে ধরে মাঠ ছাড়েন তিনি। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ আগামী ২৬ নভেম্বর প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। চোটের কারণে প্রথম টেস্টে খেলতে পারবেন না তাসকিন।
তাসকিনের চোট সম্পর্কে ডাক্তার মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘তাসকিনের বুড়ো আঙুল ফেটে গেছে। তাকে হাসপাতালে নেয়া হচ্ছে। চিকিৎসক দেখবেন, সেলাই লাগতে পারে তার হাতে।’
বিসিবি জানিয়েছে, ‘স্ক্যানের জন্য হাসপাতালে নেয়া হয়েছে তাসকিনকে।
স্ক্যানের পর আঘাতের মাত্রা জানা যাবে। যে হাত দিয়ে বল করেন সেই হাতেই ব্যথা পেয়েছেন তাসকিন।’ পাকিস্তানের বিপক্ষে টেস্টে শুক্রবার তাসকিনের খেলার বিষয়ে ডাক্তার বলেন, ‘২৬ তারিখ টেস্ট খেলবেন কিনা এখনো বোঝা যাচ্ছে না।’
তবে যেহেতু চিকিৎসক এক সপ্তাহের সময় দিয়েছেন তাই তার প্রথম টেস্টে একাদশে জায়গা পাওয়া হবে না। দ্বিতীয় টেস্টেও তিনি খেলতে পারবেন কিনা তা নিয়েও জেগেছে শঙ্কা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়