তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

আগের সংবাদ

শূন্য থেকে মহাশূন্য জয় : ডিজিটাল বাংলাদেশ

পরের সংবাদ

নৌকার প্রার্থীর ওপর হামলা : ধুনটে স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী হাসান আহম্মেদ জেমস হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল সোমবার তিনি বাদী হয়ে ধুনট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে রবিবার রাত ১১টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের উলিপুর এলাকায় এ ঘটনা ঘটে। ওই অভিযোগে মথুরাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মতুর্জা ও বিএনপি সমর্থিত প্রার্থী শফিকুল ইসলামসহ ৪ জনকে অভিযুক্ত করা হয়।
এদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গোলাম মতুর্জাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার দুপুরের দিকে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএস সবুজ ও সাধারণ সম্পাদক সেলিম রেজা রিমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
নৌকার প্রার্থী হাসান আহম্মেদ জেমস জানান, বিএনপি সমর্থিত প্রার্থীর সমর্থকরা গোলাম মর্তুজার নেতৃত্বে তার ওপর হামলা চালিয়েছে। হামলা বিষয়ে জানতে চাইলে তারা আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। অভিযুক্ত গোলাম মুর্তজা জানান, হাসান আহম্মেদ আহত হওয়ার ঘটনা সাজিয়ে তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। প্রকৃতপক্ষে হাসান আহম্মেদই তার ভাইয়ের ওপর হামলা চালিয়ে আহত করেছেন। তবে বহিষ্কারের বিষয়ে কোনো পত্র এখনো হাতে পাননি। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, নৌকা প্রতীকের প্রার্থীর ওপর হামলার বিষয়ে অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়