‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

তিনজন গ্রেপ্তার : কৌশলে পানের ভেতর ইয়াবা পাচার

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পানের ভেতর কৌশলে ইয়াবা লুকিয়ে পরিবহনকালে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- আইয়ুব (৩৫), আব্দুস শুকুর (৫৪) ও আমির হোসেন (৬৫)। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতেই এ কৌশল অবলম্বন করে তারা। র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে গতকাল রবিবার বিকালে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এর আগে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার ভোরে শ্যামপুর থানাধীন পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ওই তিনজনকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৬৫ হাজার ১০৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।
সিও মাহফুজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজারের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারদের মধ্যে আব্দুস শুকুরের নামে পতেঙ্গা মডেল থানায় মাদক মামলা রয়েছে। এ চক্র কীভাবে ইয়াবা সংগ্রহ করতেন ও চক্রের গডফাদার কে? তাকে আইনের আওয়াত আনা হবে কিনা- এমন প্রশ্নের জবাবে র‌্যাব-১০ প্রধান বলেন, চক্রটি দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করত। এরপর কক্সবাজারের একটি বাসায় পানের ভেতরে অভিনব কায়দায় ইয়াবার প্যাকেট লুকানো হতো। এরপর গাড়িতে করে কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে আসা হতো। এ চক্রটির কক্সবাজারে একজন ও ঢাকায় একজন গডফাদার রয়েছে। তবে তাদেরকে গ্রেপ্তারের স্বার্থে আপাতত নাম-পরিচয় বলা যাচ্ছে না। তাদেরকে আটকের জন্য অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়