‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

সাবেক স্বামীকে এসিড নিক্ষেপ : কণ্ঠশিল্পী মিলার বিচার শুরু

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাবেক স্বামী এস এম পারভেজ সানজারিকে এসিড মারার অভিযোগে শ্বশুরের দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলা ও তার সহযোগী কিম জন পিটার হালদারের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। গতকাল রবিবার ঢাকার এসিড দমন ট্রাইব্যুনালের বিচারক এ এইচ এম হাবিবুর রহমান ভূইয়া মামলাটিতে অভিযোগ গঠন করে তাদের বিরুদ্ধে আনুষ্ঠানিক বিচার শুরুর আদেশ দেন। অভিযোগ গঠন শুনানি থাকায় গতকাল মিলা আদালতে হাজির হন। এরপর তিনি আদালতে নিজেকে নির্দোষ দাবি করে অব্যাহতি চেয়ে ন্যায়বিচার প্রার্থনা করেন। অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী এর বিরোধিতা করে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক অভিযোগ গঠনের আদেশ দেন।
২০১৯ সালের ৪ জুন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন কণ্ঠশিল্পী মিলা এবং কিমের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন। এজাহার থেকে জানা যায়, ২০১৭ সালের ১২ মে কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলা ও পারভেজ সানজারির বিয়ে হয়। পরে বনিবনা না হওয়ায় ৩১ জানুয়ারি তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে পারভেজের বিরুদ্ধে মিথ্যা কুৎসা রটনাসহ বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দেন মিলা।
পরে ২০১৯ সালের ২ জুন সন্ধ্যার দিকে পারভেজ সানজারি বাসা থেকে মোটরসাইকেলযোগে বের হলে রাস্তার মধ্যে কিম পথ রোধ করে সাহায্য প্রার্থনা করে। এ সময় মিলাকে রাস্তার আড়ালে দাঁড়িয়ে থাকতে দেখেন পারভেজ। বিষয়টি বুঝতে পেরে তিনি স্থান ত্যাগ করার সময় কিম তার ব্যাগ

থেকে একটি বোতল বের করে তরল দাহ্য পদার্থ ছুড়ে মারে। এতে তার শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে যায়। এ ঘটনায় গত বছরের ২৩ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন মিলা ও পিটারকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়