কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ দুজনের বিরুদ্ধে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করা হয়েছে।
গতকাল শনিবার আদালতে নিয়োজিত মতিঝিল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মোতালেব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রেজাউল করিম গত ২১ অক্টোবর মাদানীসহ আরেক আসামি মাহমুদুল হাসান ওরফে মুর্তজার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলাটি এখন বিচারের জন্য প্রস্তুত। এছাড়াও মামলাটিতে মোহাম্মদ আমজাদ, তাওহীদ ইসলাম ও এইচ এম লোকমান হোসেনের ঠিকানা সংগ্রহ ও গ্রেপ্তার করতে না পারায় তাদের অব্যাহতি দিতে আবেদন করা হয়েছে।
এর আগে গত ৭ এপ্রিল রফিকুল ইসলামকে নেত্রকোনার নিজ বাড়ি থেকে আটক করে র‌্যাব। পর দিন ৮ এপ্রিল রফিকুলসহ পাঁচজনের বিরুদ্ধে মো. আদনান শান্ত নামের এক ব্যক্তি বাদী হয়ে মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। এছাড়া তিনি নিয়মিত পর্নোগ্রাফি ভিডিও দেখায় তার বিরুদ্ধে মামলায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের কয়েকটি ধারাও যুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়