কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুটবল টুর্নামেন্ট

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার সালন্দর চেরাডাঙ্গীতে ৭১ ফিড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে চেরাডাঙ্গী মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ফাইনালে মাদারগঞ্জ অররা সংঘ টিম ৩-০ গোলে পার্বতীপুর শহিদুল ইসলাম আর্মি একাডেমি টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। স্থানীয় চেরাডাঙ্গী দি নিউ ন্যাশন ক্লাবের আয়োজনে খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী। সম্মানিত অতিথি ছিলেন আলাল পোলট্রি এন্ড ফিস ফিড লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. আলাল আহম্মেদ।

বিনামূল্যে চিকিৎসা

খাগড়াছড়ি প্রতিনিধি : দীঘিনালায় সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন ও লায়ন্স ক্লাবের যৌথ উদ্যোগে দুইদিনব্যাপী বিনামূল্যে আই ক্যাম্প ও চিকিৎসাসেবা শুরু হয়েছে। শনিবার দীঘিনালা ডিগ্রি কলেজে চিকিৎসাসেবা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা। এ সময় বাংলাদেশ লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক্ট গভর্নর সাহিনা রহমান, দীঘিনালা জোন কমান্ডার লে. কর্নেল মো. তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম প্রমুখ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দীঘিনালা জোনের ব্যবস্থাপনায় চিকিৎসাসেবা কার্যক্রমে উপজেলার ৫টি ইউনিয়নের ৬ হাজার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়