দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

রূপগঞ্জে অপহৃত শিশু উদ্ধার হয়নি ৩ দিনেও

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির ৫০০ গজ সামনে থেকে সানজিদা (৩) নামের এক শিশু অপহরণের ঘটনা ঘটেছে। অপহরণের ৩ দিন অতিবাহিত হলেও অপহৃত শিশুকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত মঙ্গলবার বিকালে ভুলতা তাঁতবাজারে অপহরণের ঘটনা ঘটে।
এদিকে শিশু সানজিদাকে না পেয়ে বাবা-মাসহ পরিবারের সদস্যরা পাগলের মতো হয়ে গেছেন। সানজিদাকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা। সানজিদা কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার সখিয়া গ্রামের বাছির উদ্দিনের মেয়ে। বাবা বাছির উদ্দিন একজন রিকশাচালক। তিনি জানান, স্ত্রী রুমা আক্তার ও মেয়ে সানজিদাকে নিয়ে রূপগঞ্জ উপজেলার ভুলতা আব্দুল হক সুপার মার্কেটের পেছনে আশরাফ উদ্দিনের বাড়িতে বসবাস করেন তারা। স্ত্রী রুমা আক্তার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনের তাঁতবাজারে একটি অ্যামব্রয়ডারি কারখানায় কাজ করেন। আর বাছির উদ্দিন রিকশাচালক। রুমা আক্তার তার মেয়ে সানজিদাকে প্রতিদিনই কাজে সঙ্গে করে নিয়ে আসতেন। গত মঙ্গলবার বিকাল ৩টার দিকে তাঁতবাজার থেকে হঠাৎ সানজিদা নিখোঁজ হয়ে যায়।

বাবা-মাসহ পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাননি। এমনকি এলাকায় মাইকিং পর্যন্ত করেছেন। পরে তাঁতবাজারে থাকা সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে সানজিদাকে অপহরণ করা হয়েছে। একজন মুখোশ পরা নারী সানজিদাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
এ ব্যাপারে সানজিদার মা রুমা আক্তার বাদী হয়ে রূগপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয় ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমানকে। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমানের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ করেন ভুক্তভোগীরা।
ঘটনার ৩ দিন অতিবাহিত হয়ে গেলে এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়া হয়নি কেন- এমন প্রশ্নে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করার জন্য উপপরিদর্শক মিন্টু বৈদাকে দেয়া হয়েছে। মিন্টু বৈদার সঙ্গে যোগাযোগ করেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, শিশুটি উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়