দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

ধর্ষণ মামলা তুলে নিতে ইমামকে হুমকি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে বাকপ্রতিবন্ধী ধর্ষিতা মেয়ের মামলা করায় আতঙ্কে আছেন এক মসজিদের ইমাম। মামলা তুলে নিতে ওই ইমামকে হুমকি দেয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।
জানা যায়, উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাসিন্দা মসজিদের ইমামের বাকপ্রতিবন্ধী মেয়েকে একই গ্রামের মৃত মো. সিদ্দিক আলীর ছেলে কাউসার মিয়া ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ধর্ষণের চেষ্টা করে।
এ ঘটনায় ইমাম মওদুদ আহাম্মদ আহাদ বাদী হয়ে গত ৩ অক্টোবর মাধবপুর থানায় একটি মামলা করেন। মামলার বিষয়টি আসামিরা জানতে পারলে বাদীকে তা তুলে নিতে চাপ সৃষ্টি করে। গত ৫ নভেম্বর ওই ইমাম গোবিন্দপুর সুলতান মিয়ার দোকানের সামনে গেলে আসামিরা তার ওপর হামলা করে। এ সময় লোকজনদের সহযোগিতায় তিনি রক্ষা পান। এ ঘটনার পর থেকে ইমাম ও তার পরিবারের লোকজন আতঙ্কে দিন কাটাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়