দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়া হলো বস্তাবন্দি লাশ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পার্বতীপুরে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৫) বস্তাবন্দি মরদেহ চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়া হয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে পার্বতীপুরের মন্মথপুর রেলস্টেশন এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা কমিউটার ট্রেনটি দুপুর ১টার দিকে মন্মথপুর রেলস্টেশন অতিক্রম করে। এ সময় রেললাইনের পাশে থাকা কয়েকজন শিশু ট্রেন থেকে বস্তার মতো কিছু ফেলে দিতে দেখে। বিষয়টি জানাজানি হলে রেললাইনের ধারে বসবাসকারী স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে দিনাজপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে।
নিহত যুবকের মাথায়, ঘাড়ে ও বাঁ হাতে আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রাথমিক সুরতহাল রিপোর্টে নিশ্চিত করেছে পুলিশ।
রেল পুলিশ ও স্থানীয়দের দাবি, পার্বতীপুরের মন্মথপুর রেলওয়ে স্টেশনের কার্যক্রম দীর্ঘদিন ধরে বন্ধ থাকায় কোনো ট্রেনই এখানে থামে না। এ সুযোগ কাজে লাগিয়ে দুর্বৃত্তরা ট্রেনেই ওই যুবককে মেরে বস্তাবন্দি করেই এখানে ফেলে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দিনাজপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়