দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

গোপালগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : জেলার কাশিয়ানীতে ইউপি নির্বাচন-পরবর্তী সহিংসতায় দুপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। ২০টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুল আলম সেলিম ও পরাজিত আওয়ামী লীগের প্রার্থী কাজী জাহাঙ্গীর আলমের সমর্থকদের মধ্যে দ্ব›দ্ব দেখা দেয়। এরই জেরে শুক্রবার দুপক্ষের সমর্থকরা লাঠিসোটা, ঢাল-সড়কি, রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়ায়। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের ২০টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। পরে খবর পেয়ে ইউএনও রথীন্দ্রনাথ রায় ও ওসি মোহাম্মাদ মাসুদ রায়হান বিপুলসংখ্যক পুলিশ সদস্য ও বিজিবি নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এছাড়া উপজেলার ধানকোড়া, তেঁতুলিয়া ও শুক্তগ্রামে সহিংসতার ঘটনা ঘটেছে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মাসুদ রায়হান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত কোনো পক্ষ থেকে থানায় মামলা করা হয়নি। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়