দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ায় মাদক মামলায় হাবলু মণ্ডল ওরফে হাবু নামের এক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ২৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরের দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন।
যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত মো. হাবলু মণ্ডল কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পাকুড়িয়া গ্রামের মৃত হানিফ মণ্ডলের ছেলে। রায় ঘোষণার সময় সে আদালতে উপস্থিত ছিল না।
মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ৪ এপ্রিল রাত সাড়ে ৭টার দিকে শহরের মতি মিয়ার রেলগেট এলাকায় মাদকবিরোধী অভিযানে হাবু মণ্ডলের কাছ থেকে ১২০ গ্রাম হেরোইন উদ্ধার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়। হাবু মণ্ডলের বিরুদ্ধে দায়ের করা মামলাটি তদন্ত শেষে আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা। ৯ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়