দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

ইমামের ফোন চুরির অভিযোগে নারী কারাগারে

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : জেলার সোনাগাজীতে স্থানীয় এক মসজিদের ইমামের দুটি মোবাইল ফোন চুরির অভিযোগে ফাতেমা আক্তার পাখি (৩৫) নামের এক নারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাকে ওই গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।
অভিযুক্ত ফাতেমা উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ল²ীপুর গ্রামের রফিক উদ্দিন সবুজের স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ল²ীপুর গ্রামের বায়তুন নুর মসজিদের ইমাম মাওলানা সাইফুল ইসলাম বৃহস্পতিবার রাত ৭টার দিকে মসজিদে এশার আজান দিচ্ছিলেন। এ সময় মসজিদের পাশে ইমামের কক্ষে প্রবেশ করে তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় ফাতেমা। আজান শেষ করে ওই নারীকে অনুসরণ করে দৌড়াতে থাকেন ইমাম। তখন আশপাশের লোকজন এগিয়ে এলে ওই নারী জানায়, সে মোবাইল চুরি করেনি। রাতের খাবার দেওয়ার জন্য সে পাত্র আনতে ইমামের কক্ষে ঢুকেছিল।
একপর্যায়ে উল্টো ইমাম খারাপ উদ্দেশ্যে তাকে দরজা খোলা রাখতে বলেছেন জানিয়ে অপবাদ দেন। বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে উত্তেজনা দেখা দেয়। পরে স্থানীয়রা ওই নারীর বসতঘরের পেছন থেকে মোবাইল ফোন দুটি উদ্ধার করেন। তখন ওই নারী মোবাইল চুরির কথা স্বীকার করে সবার কাছে ক্ষমা চায়। কিন্তু এর মাঝে স্থানীয়দের উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ইমাম সাইফুল ইসলাম বাদী হয়ে ওই নারীর বিরুদ্ধে মামলা করেন।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি দিদার ও সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়