দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

নৌপরিবহন প্রতিমন্ত্রী : বাংলাদেশ আজ স্বাধীনতার সুখ অনুভব করে

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ১৯৭৫ সালে শেখ ফজলুল হক মনিকে হত্যা করে স্বাধীনতার সুখ মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল। বাংলাদেশ আজ স্বাধীনতার সুখ অনুভব করে। যে রক্তকে ১৯৭৫ সালে ১৫ আগস্ট দিয়ে মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল, সেই রক্তের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশের মানুষ স্বাধীনতার সুখ অনুভব করছে। যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এর থেকে বড় প্রাপ্তি আর কিছুই নেই। যুবলীগ প্রতিষ্ঠা হয়েছিল বাংলার ঘরে ঘরে স্বাধীনতার সুখ পৌঁছে দেয়ার জন্য।
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী গতকাল বৃহস্পতিবার বিরল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্ব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ মো. সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. আবুল কাশেম অরু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়