জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

দুর্গাপুরে সংবাদ সম্মেলন : আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীকে হুমকির অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : দুর্গাপুর ইউপি নির্বাচনে বাকলজোড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মীদের হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সফিকুল ইসলাম সফিক। গতকাল মঙ্গলবার দুপুরে এমন অভিযোগ করে প্রেসক্লাব মিলনাতয়নে সংবাদ সম্মেলন করেন সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মো. ইয়াকুব আলী তালুকাদর।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, নৌকার প্রার্থী শফিকুল ইসলাম প্রতীক বরাদ্দ দেয়ার আগে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে কাঠের বৈঠা হাতে প্রায় ৩০০-৪০০ মানুষ নিয়ে গত ৭ নভেম্বর কুমুদগঞ্জ বাজারে নির্বাচনী প্রচারণা চালায়। আমাকেসহ আমার কর্মীদের প্রকাশ্য প্রাণনাশের হুমকি প্রতিনিয়তই দিয়ে যাচ্ছে নৌকার প্রার্থীসহ তার সমর্থিত কর্মীরা। প্রতিদিন মোটরসাইকেলে লাঠির মিছিল দিয়ে এলাকায় জনমনে আতঙ্কের সৃষ্টি করছে। তিনি আরো বলেন, কোনাপাড়া, পাইকপাড়া ও নগরসিংহা এই তিনটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবি করে উপজেলা রিটার্নিং অফিসার বরাবর আবেদন করেছি।
সংবাদ সম্মেলনে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাসেম তালুকদার আ. করিম, আতিকুর রহমান, হাসেম তালকুদার, লিটন তালুকদার ছাত্রলীগ নেতা কাজল আর্যাদ ইলিয়াস তালুকদার প্রমুখ। উল্লেখ্য, দুর্গাপুর ইউপিতে ১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহার, ১২ নভেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৮ নভেম্বর ভোটগ্রহণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়