দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িতে হামলা-ভাঙচুর

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্ব›দ্বী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা আরেক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের নির্বাচনী ক্যাম্প ও বাড়িঘরে ফের হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীদের মধ্যে দুজনকে পিটিয়ে জখম করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের বাসিন্দা ও পাইস্কা এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোলাব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) এডভোকেট তায়েবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছেন বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু (আনারস)। রাত ১২টার দিকে চেয়ারম্যান প্রার্থী আলমগীর হোসেন টিটুর পাইস্কা নির্বাচনী ক্যাম্পে এডভোকেট তায়েবুর রহমানের সমর্থক আজিজ, আনোয়ার, জুলহাস, ছনেট, পলাশ, সোহেলসহ ৩০ থেকে ৪০ জনের একটি দল ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফের হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে। পরে হামলাকারীরা আলমগীর হোসেন টিটুর সমর্থক আব্দুল গফুর, দেলোয়ার হোসেন জন্টু, লোকমান ও শামিম কাজীর বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর চালায় এবং প্রাণনাশের হুমকি দেয়। একপর্যায়ে আলমগীর হোসেন টিটুর সমর্থকরা উত্তেজিত হয়ে হামলাকারীদের মধ্যে জুলহাস ও বারেক নামের দুজনকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু ও সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেনের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তায়েবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি উল্টো অভিযোগ করে বলেন, আমার সমর্থকদের কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে আলমগীর হোসেন টিটুর সমর্থকরা। এছাড়া তারা নিজেরা নিজেদের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চালিয়ে নাটক সাজিয়েছে। স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু বলেন, প্রতিদ্ব›দ্বী প্রার্থীসহ প্রার্থীর সমর্থকরা আমার সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। আমি তাৎক্ষণিক বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছে।
নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তী সময়ে এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে প্রশাসনের সজাগ দৃষ্টি রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়