১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

মেয়র জাহাঙ্গীর আলম : বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা হত্যা একই সুতায় বাঁধা

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, পঁচাত্তরের বঙ্গবন্ধু হত্যা এবং জেলখানায় জাতীয় চার নেতার হত্যাকাণ্ড একই সুতায় বাঁধা। ঘাতকরা সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে যেমন ইতিহাসের স্বাভাবিক গতিপথকে উল্টো পথে ঘুরিয়ে দেয়ার চেষ্টা করেছিল; তেমনি জাতীয় চার নেতাকে হত্যা করে জাতিকে, আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করে বাংলাদেশকে পাকিস্তানি আদলে পরিচালিত করতে চেয়েছিল। জেলহত্যা দিবস উপলক্ষে গতকাল বুধবার দুপুরে গাজীপুর প্রেস ক্লাবে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেয়র আরো বলেন, বঙ্গবন্ধু ও চার নেতার হত্যাকাণ্ড এতটাই ঘৃণিত ও জঘন্য যে পৃথিবীর ইতিহাসে তার কোনো নজির নেই। কিন্তু যারা চক্রান্ত করে, ঘৃণ্য কাজ করে তারা সফল হতে পারে না। ষড়যন্ত্র এখনো হচ্ছে, এসব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করছেন, দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর মতো তিনিও আমাদের আদর্শ, তার নেতৃত্বে দেশ অবশ্যই এগিয়ে যাবে।
প্রেস ক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন, গাজীপুরের জিপি এডভোকেট আমজাদ হোসেন বাবুল, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, ক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সাবেক সভাপতি মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, এম নজরুল ইসলাম, সাংবাদিক মনিরুজ্জামান, আজহারুল হক, প্রতাপ কুমার গোপ, পলাশ চন্দ্র মল্লিক, নজরুল ইসলাম আজহার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়