ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

মুহিবুল্লাহ হত্যা : বিভিন্ন অপরাধে ১৭২ রোহিঙ্গা গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ায় আশ্রিত রোহিঙ্গাদের নেতা মাস্টার মুহিবুল্লাহ হত্যার পর থেকে এ পর্যন্ত বিভিন্ন অপরাধে ১৭২ জনকে গ্রেপ্তার করেছেন ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা। এসব অভিযানে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়। গতকাল সোমবার এসব তথ্য জানিয়েছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) নাইমুল হক।
তিনি জানান, ২৯ সেপ্টেম্বর মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর থেকে রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের বিরুদ্ধে বিশেষ অভিযান অব্যাহত রাখা হয়। এ পর্যন্ত ১১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
তাছাড়া মাদক কারবার, চোরাচালানের সঙ্গে সংশ্লিষ্ট, ওয়ারেন্টভুক্ত আসামিসহ বিভিন্ন অপরাধে জড়িত আরো ৫৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মুহিবুল্লাহ হত্যার সঙ্গে জড়িত ১০ আসামিকে গ্রেপ্তার করা হয়। তার মধ্যে তিনজন আসামি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
এসব অভিযানে ১১ হাজার ২৯৪ পিস ইয়াবা, ৪০ গ্রাম গাঁজা, চারটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড কার্তুজ, ২ রাউন্ড ৭.৬২ চায়না রাইফেলের গুলি, ১৪টি রামদা, পাঁচটি লোহার হাঁসুয়া, একটি কিরিজ, ১২টি দা, তিনটি লম্বা আকৃতির ধামা, একটি ছোরা ও একটি রড উদ্ধার করা হয়। তাছাড়া অবৈধ মজুত করে রাখা ৬০০ কেজি চাল, ৮৯ লিটার তেলও উদ্ধার করা হয়।
অধিনায়ক (পুলিশ সুপার) নাইমুল হক বলেন, রোহিঙ্গা ক্যাম্পের দুর্বৃত্তদের বিরুদ্ধে অভিযান চলবে। আমরা চাই সাধারণ রোহিঙ্গারা ভালো থাকুক। কাউকে সন্ত্রাসী কার্যকলাপ করতে দেয়া হবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়