ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

মাদারীপুরে মানববন্ধন : নৌকা প্রতীক পুড়িয়ে দেয়া দুর্বৃৃত্তদের শাস্তি দাবি

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি : কালকিনি উপজেলার সিডিখাঁন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. চাঁন মিয়া সিকদারের নৌকা প্রতীক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। গতকাল রবিবার সকালে এ ঘটনা ঘটে। তবে এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।
এলাকা ও প্রার্থীর অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সিডিখাঁন ইউপির চরদৌলত খাঁন গ্রামের গিয়াসউদ্দিন খাঁনের বাড়ির সামনে আওয়ামী লীগের প্রার্থী মো. চাঁন মিয়া সিকদারের কাপড়ে মোড়ানো একটি নৌকা টানানো ছিল। কিন্তু প্রতিহিংসাবসত রবিবার ভোররাতে দুর্বৃত্তরা ওই নৌকাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে সকালে স্থানীয় লোকজন দেখতে পেয়ে কালকিনি থানা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। এ সময় স্থানীয় এলাকাবাসী নৌকা পোড়ানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। এ সময় উপস্থিত ছিলেন সিডিখাঁন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চাঁন মিয়া সিকদার, সহ-সভাপতি জালাল সিকদার, আওয়ামী লীগ নেতা কৃষ্ণকান্ত সিকারী, যুবলীগ নেতা জামাল সিকদার, ছাত্রলীগ নেতা মিঠন মণ্ডল প্রমুখ।
আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. চাঁন মিয়া সিকদার অভিযোগ করে বলেন, আমার গণজোয়ার দেখে আমার টানানো নৌকা পুড়িয়ে দিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়ার লোকজন। তার সমর্থকরা রাতে দুটি স্থানে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে। তাদের নামে মামলা করব। অভিযুক্ত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়া বলেন, আমি নৌকায় আগুন দিইনি। তবে বিএনপির লোকজন এ অগ্নি সংযোগের ঘটনা ঘটিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়