ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

নাখালপাড়া থেকে আটক বিএনপির ২০ নেতাকর্মী

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নাখালপাড়া এলাকার নিখোঁজ বিএনপির নেতা সাজেদুল ইসলাম সুমনের বাসা থেকে দলটির একাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।
বিএনপির নেতারা বলছেন, সুমনের মা দীর্ঘদিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতাল থেকে বাসায় ফেরার পর দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখান থেকে নেতাকর্মীদের আটক করে পুলিশ। তবে পুলিশের দাবি, গোপন বৈঠক থেকে তাদের আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।
নিখোঁজ সুমনের ছোট বোন সানজিদা ইসলাম বলেন, আমার অসুস্থ মাকে দেখতে এসেছিলেন বিএনপির নেতাকর্মীরা। বাসায় দোয়া মাহফিল চলছিল। হঠাৎ পুলিশ আমাদের বাড়ি ঘিরে ফেলে অন্তত ২০ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে গেছে। এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক আমাদের বাসায় ছিলেন। সানজিদা আরো বলেন, আমার ভাই ২০১৩ সালে নিখোঁজ হয়েছেন। তিনি তেজগাঁও থানার ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।
তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার রুবায়েত জামান বলেন, ওই বাসায় গোপন বৈঠক করছিল বিএনপির নেতাকর্মীরা। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ সেখান থেকে ৮-৯ জনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটকদের অপরাধ কী জানতে চাইলে তিনি বলেন, জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়