ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

আচরণবিধি লঙ্ঘন : কাপাসিয়ায় তিন চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনের জরিমানা

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে হোন্ডা মিছিল ও তোরণ নির্মাণ করার অপরাধে কাপাসিয়ায় তিন চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জনকে জরিমানা করা হয়েছে। উপজেলার বারিষাব ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন সরকারকে ৫ হাজার টাকা ও একই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান এসএম আতাউজ্জামান বাবলুকে ৫ হাজার টাকা, চাঁদপুর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মাস্টারকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম গোলাম মোর্শেদ খান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন তমা। ২৯ ও ৩০ অক্টোবর এসব জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল বাশার এ তথ্য নিশ্চিত করেন।
এছাড়া টোক ইউনিয়নের সুরুজ মিঞা, রায়েদ ইউনিয়নের আবু সায়েম ও সন্মানিয়া ইউনিয়নের খলিলুর রহমানকে ৫ হাজার করে এবং হাদিউল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রিটার্নিং কমকর্তা ও প্রাণী সম্পদ অফিসার ডা. রাশেদুজ্জামান মিয়া, রিটার্নিং অফিসার ও টঙ্গী সার্কেলের অফিসার ওমর ফারুক, রিটার্নিং অফিসার ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. হারুন আর রশিদ, রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি কর্মকর্তা সুমন কুমার বসাক, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়