‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

শেরপুরে আ.লীগের ৩ প্রার্থী বিনা ভোটে চেয়ারম্যান

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

খোরশেদ আলম, শেরপুর থেকে : দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে সদর উপজেলার ১৪ ইউনিয়নের মধ্যে ৩ ইউপিতে বিনা প্রতিদ্ব›িদ্বতায় আওয়ামী লীগের ৩ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার ইউপি নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ওই ৩ ইউপিতে তারা একক প্রার্থী থাকায় চেয়ারম্যান পদে ভোটগ্রহণ হচ্ছে না।
সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ১৪ ইউনিয়নে এবার আওয়ামী লীগের ১৪ জন, জাতীয় পার্টির ২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের একজন এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৪২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। বাছাইয়ে মনোনয়নপত্র বাতিল, আপিল নিষ্পত্তি এবং মঙ্গলবার প্রার্থিতা প্রত্যাহারের পর ওই ৩ ইউপিতে প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় ওই ইউনিয়নে কেবল সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৩ চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ১নং কামারেরচর ইউপিতে জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান, পাকুড়িয়া ইউপিতে মো. হায়দার আলী ও গাজির খামার ইউপিতে মো. আওলাদুল ইসলাম। আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে সদর উপজেলার ১৪ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা ইতোমধ্যেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। শেরপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিনা প্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান নির্বাচিত হ?ওয়ার বিষয়ে বলেন, দাখিল করা কাগজপত্র ঠিক থাকায় এবং কোনো প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় হাবিবুর রহমানকে কামারেরচর, হায়দার আলীকে পাকুড়িয়া ও আওলাদুল ইসলামকে গাজির খামার ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়