‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

গোপন ভোটে নৌকার প্রার্থী চূড়ান্ত : পার্বতীপুরের ৮ ইউপি

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মোস্তাফিজুর রহমান বকুল, পার্বতীপুর (দিনাজপুর) থেকে : দলীয় নেতাকর্মীদের বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পার্বতীপুরে চতুর্থ পর্যায়ে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গোপন ভোট অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে আটটিতে দলীয় চেয়ারম্যান প্রার্থী তালিকা চূড়ান্ত করে উপজেলা আওয়ামী লীগ।
বিজয়ী প্রার্থীরা হলেন বেলাইচন্ডী ইউনিয়নে কৃষিবিদ নূর মোহাম্মদ রাজা, মন্মথপুর ইউনিয়নে ওয়াদুদ আলী শাহ, চণ্ডিপুর ইউনিয়নে আলহাজ মজিবর রহমান সরকার, মোমিনপুর ইউনিয়নে আব্দুর রাজ্জাক সরকার, মোস্তফাপুর ইউনিয়নে অধ্যাপক ভবতোষ রায় নিখিল, হবড়া ইউনিয়নে আনিসুজ্জামান সরকার আনিস, হামিদপুর ইউনিয়নে রেজওয়ানুল হক ও হরিরামপুর ইউনিয়নে মোজাহেদুল ইসলাম সোহাগ প্রমুখ। উপজেলার রামপুর ও পলাশবাড়ি ইউনিয়নের সীমানা বিরোধ নিয়ে পার্বতীপুর পৌরসভার সঙ্গে উচ্চ আদালতে মামলা বিচারাধীন থাকায় এ দুই ইউনিয়নে নির্বাচন করা সম্ভব হবে না বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে গঠিত ‘ইউপি চেয়ারম্যান প্রার্থী বাছাই কমিটি’ গত ২৭ ও ২৮ অক্টোবর পার্বতীপুর পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত গোপন ভোটে প্রার্থী তালিকা চূড়ান্ত করেন। প্রতি ইউনিয়ন আওয়ামী লীগের ৬৯ সদস্য ও প্রতি ওয়ার্ড আওয়ামী লীগের ৫১ সদস্য গোপন ভোটে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সর্বাধিক ভোটপ্রাপ্ত প্রার্থীরা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ পাবেন।
পার্বতীপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী বাছাই কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. হাফিজুল ইসলাম প্রামানিক বলেন, আগামী ইউনিয়ন নির্বাচনে আওয়ামী প্রার্থীকে নির্বাচিত করতে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের উপস্থিতিতে সম্পূর্ণ গণতান্ত্রিক বিধি বিধান অনুসরণ করে প্রত্যক্ষ ভোটে চেয়ারম্যান প্রার্থী বাছাই করা হয়েছে।
স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত দুদিনব্যাপী ভোটগ্রহণ প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য এড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার। ভোটগ্রহণ শেষে প্রধান অতিথি চূড়ান্তভাবে নির্বাচিত দলীয় চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করতে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়