সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

আরিয়ানের যে পাঁচটি কাজ নিষেধ

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গত বৃহস্পতিবার আরিয়ানের জামিন আদেশ দিয়েছে মুম্বাই হাইকোর্ট। ঘরে ফিরছেন শাহরুখ-গৌরীর বড় ছেলে। এ উপলক্ষে আনন্দের হাওয়া বইছে বলিউড বাদশাহর বাড়ি মান্নাতে। বৃহস্পতিবার রাতেই প্রকাশ্যে এসেছে শাহরুখের ছবি। ছবিতে দেখা গেছে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি ও মাদককাণ্ডে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে হাস্যোজ্জ্বল কিং খান। তবে আরিয়ান বাড়ি ফিরলেও পুরোটা স্বাধীন হতে পারবেন না তিনি। পাঁচটি কাজ করতে মানা থাকবে আরিয়ানের। যে পাঁচটি কাজ তিনি করতে পারবেন না, সেগুলো হলো- বিদেশ যাওয়া যাবে না, দেশের মধ্যেই অন্য কোনো জায়গায় ঘুরতে যাওয়া যাবে না, মামলার বিষয়ে সংবাদমাধ্যমে বিবৃতি দেয়া যাবে না, সহ-অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা যাবে না এবং প্রমাণ নষ্ট করা, সাক্ষীকে প্রভাবিত করা, তদন্তে অসহযোগিতা করতে পারবেন না আরিয়ান।
ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আরিয়ান খানের গ্রেপ্তারের খবর পেয়ে বিদেশ থেকে ছুটে এসেছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। আরিয়ান জামিন পেতেই খানিক স্বস্তি পেলেন তিনিও। আদালতের রায় ঘোষণার পরে শুক্রবার রাতে ইনস্টাগ্রামে শাহরুখের সঙ্গে একটি ছবি পোস্ট করেন করণ। এভাবে নীরবেই প্রিয় বন্ধুর পাশে দাঁড়ালেন তিনি।
করণের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-এ শাহরুখের পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা বারবার উঠে এসেছে। সেখানে তিনি জানিয়েছেন, এক সময়ে শাহরুখের সঙ্গে তার সম্পর্কে ছেদ পড়েছিল। তখন শাহরুখের স্ত্রী গৌরী এবং সন্তানদের সঙ্গে সময় কাটাতেন পরিচালক। এখন যদিও অভিমানের মেঘ কেটেছে। কিন্তু ব্যস্ততা খানিক দূরত্ব এনে দিয়েছে দুই বন্ধুর মাঝে। কিন্তু একে অপরের বিপদে আজো ঢালের মতো দাঁড়ান তারা। খান পরিবারের দুঃসময়ে আরো একবার সে কথাই মনে করিয়ে দিলেন করণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়