দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

ভারতীয় হাইকমিশন : ভুয়া আইডি থেকে ত্রিপুরা নিয়ে গুজব ছড়ানো হচ্ছে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কতিপয় ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া আইডি ব্যবহার করে ত্রিপুরা সম্পর্কে মিথ্যা খবর বা গুজব ছড়াচ্ছে। রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক রয়েছে। গতকাল বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে ভারতীয় হাইকমিশন।
বিজ্ঞপ্তিতে ভারতীয় হাইকমিশন বলছে, গত বুধবার উত্তর ত্রিপুরার পানিসাগরে প্রতিবাদ সমাবেশের সময় কোনো মসজিদ পোড়ানো হয়নি এবং মসজিদ পোড়ানো বা ক্ষতিগ্রস্ত করা বা লাঠি সংগ্রহ ইত্যাদি-সংক্রান্ত যেসব ছবি শেয়ার করা হচ্ছে সেগুলো ভুয়া এবং ত্রিপুরার নয়। এগুলো অন্যকোনো দেশের হতে পারে। কারা এই ভুয়া ছবিগুলো আপলোড করেছে তা আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা সব সম্প্রদায়ের মানুষকে এই ধরনের ভুয়া আইডি সমর্থন ও সাবস্ক্রাইব না করার জন্য অনুরোধ করছি এবং এই ধরনের মিথ্যা ছবি ছড়াবেন না। আমরা এরই মধ্যে মামলা করেছি। যারা মিথ্যা খবর এবং সাম্প্রদায়িকভাবে স্পর্শকাতর বিষয়ে গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেয়া হবে। ভারতীয় হাইকমিশন বলছে, কিছু স্বার্থান্বেষী মহল ত্রিপুরার সাম্প্রদায়িক সৌহার্দ্যপূর্ণ পরিস্থিতিকে বিঘিœত করার চেষ্টা করছে। ত্রিপুরা পুলিশ রাজ্যের প্রত্যেক নাগরিককে ত্রিপুরায় আইনশৃঙ্খলা ও শান্তি বজায় রাখতে সাহায্য করার জন্য অনুরোধ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়