দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

চাচার প্রতিদ্ব›দ্বী হওয়ায় ভাতিজার বাড়িতে হামলা

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় ইউপি সদস্য প্রার্থী মো. জয়নালে আবেদীনের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। তার প্রতিপক্ষ চাচা একই ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. আবু কাশেম ও তার সমর্থিতরা এ ঘটনা ঘটিয়েছে বলে জয়নালের অভিযোগ। তবে এ ব্যাপারে কাশেম এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে বলেন জয়নাল নিজেই এ ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে আমিরগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডে।
ইউপি সদস্য প্রার্থী জয়নাল আবেদীনের অভিযোগ, তার চাচা আবুল কালাম তাকে নির্বাচনে প্রার্থী হতে অনুরোধ সত্ত্বেও সে প্রার্থী হন। পরে জয়নাল লটারির মাধ্যমে প্রতীক পান ফুটবল। কালাম পান সিলিং ফ্যান। এরই জের ধরে ঈর্ষান্বিত হয়ে বিকেলে তার বাড়িতে কালামের ছেলে নির্বাচনী মিছিল নিয়ে তার ঘরে হামলা মালামাল ভাংচুর করে। এ সময় নগদ অর্থ ও স্বর্ণাঙ্কার লুট করে নিয়ে যায়। এছাড়াও কাশেমের সমর্থিতদের বিরুদ্ধে রাতে জয়নালের আর এক চাচা করিমের বসতঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়