দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

অবশেষে জামিন পেলেন শাহরুখ তনয় আরিয়ান

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : মাদককাণ্ডে তিন সপ্তাহ কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন বলিউড কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। গতকাল বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করেন। তবে জামিন পেলেও সেদিনই জেল থেকে বাড়িতে ফিরতে পারেননি আরিয়ান। আজ শুক্রবার কিংবা আগামীকাল শনিবার ‘মান্নাত’-এ ফিরতে পারবেন তিনি। একই দিন আটককৃত আরেক অভিনেত্রী মুনমুন ধামেচারও জামিন মঞ্জুর হয়েছে।
উল্লেখ্য, মাদককাণ্ডে গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল শাহরুখপুত্র আরিয়ানকে। তারপর ৩ অক্টোবর তাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তিন সপ্তাহ ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্ধি ছিলেন ২৩ বছর বয়সি আরিয়ান।
এনডিটিভির খবরে বলা হয়েছে, মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। গতকাল তৃতীয় দিন আদেশ দিয়েছেন হাইকোর্ট। এর আগে দুবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।
এদিকে শাহরুখপুত্রের বিরুদ্ধে মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর মামলা ভিন্ন দিকে মোড় নেয়। তদন্ত কর্মকর্তা সমীরের বিরুদ্ধেও তদন্ত শুরু হয়েছে। সম্প্রতি মামলার আরেক সাক্ষী কিরণ গোসাভিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারী কর্মকর্তার ভূমিকা নিয়ে ধোঁয়াশার মধ্যেই আরিয়ানকে জামিন দিলেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়