পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

শিক্ষার্থীদের মাদকবিরোধী শপথ

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে শিক্ষাপ্রতিষ্ঠানভিত্তিক জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে রামনগর মাধ্যমিক বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় রামনগর মাধ্যমিক বিদ্যালয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন- নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রি, নীলফামারী সদর উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রফিকুল ইসলাম, সহকারী প্রসিকিউটর শাদীদ মো. মুনতাসির এলাহী, দ্বীপ্তমান মানব উন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুুল মোমিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মাদক দেশ ও সমাজের জন্য হুমকিস্বরূপ। আইন করে মাদক নির্মূল করা সম্ভব নয়। মাদকের প্রভাব বিস্তার রোধে প্রয়োজন সামাজিক আন্দোলন ও জনসচেতনতা। তাই শিক্ষার্থী ও যুবসমাজকে মাদকবিরোধী সচেতনতায় এগিয়ে আসতে ধর্মীয় মূল্যবোধ, পরিবার ও সমাজে মাদকের কুফল সম্পর্কে তুলে ধরতে হবে। এ সময় শিক্ষার্থীদের মানবদেহে মাদকের ক্ষতিকর প্রভাবসংবলিত স্কেল ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়। পরে শিক্ষার্থীদের মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করানোর মধ্য দিয়ে সভার মুলতুবি ঘোষণা করেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়