পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

পাবনায় দুর্লভ চিত্রে বঙ্গবন্ধু গ্যালারির উদ্বোধন

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনায় ‘দুর্লভ চিত্রে বঙ্গবন্ধু’-এর শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় পাবনা জেলা প্রশাসন কার্যালয়ে ‘দুর্লভ চিত্রে বঙ্গবন্ধু’-এর উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর। পাবনা জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জেলা প্রশাসন কার্যালয়ে ‘দুর্লভ চিত্রে বঙ্গবন্ধু’ নামে বঙ্গবন্ধু গ্যালারি করা হয়েছে। গ্যালারিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক, পারিবারিক ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দুর্লভ ছবি স্থাপন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন- পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ার রহমান, স্থানীয় সরকারের উপপরিচালক মো. মোকলেসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শিমুল আকতার, আব্দুল্লাহ আল মামুন, সহকারী কমিশনার মো. বায়েজিদ বিন আখন্দ, বাসস ও ভোরের কাগজ প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট।
এরপর বিভাগীয় কমিশনার পাবনা পৌরসভা, পাবনা জেলা পরিষদ বাস্তবায়িত প্রকল্প, উপজেলা ভূমি অফিস, গয়েশপুর ইউনিয়ন পরিষদ, আমার বাড়ী আমার খামার প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়