পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

নোয়াখালীতে দুই আনসার সদস্যকে ছুুরিকাঘাত

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রধান গেটে ডিউটিরত অবস্থায় দুই আনসার সদস্যকে ছুুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে হাসপাতালের তৃতীয় এবং চতুর্থ শ্রেণির কর্মচারীরা কর্মবিরতি করে অবস্থান বিক্ষোভ করছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
আহত দুই আনসার সদস্য মন্সুর আলি এবং মিল্লাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিন জানান, গত সপ্তাহ থেকে হাসপাতালের গেটের ভিতরে রোগীর গাড়ি ব্যতীত অন্যান্য যানবাহন ঢুকতে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। মঙ্গলবার সকালে হাসপাতালের প্রধান গেটে দায়িত্বে থাকা আনসার সদস্য মন্সুর ও মিল্লাত কয়েকটি সিএনজি-অটোরিকশাকে ভিতরে ঢুকতে বাধা দিলে কয়েকজন দুষ্কৃতকারী আনসার সদস্যদের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে আহত করে। পরে হাসপাতালের লোকজন আহতদের উদ্ধার করে জরুরি বিভাগে চিকিৎসা দেন।
আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে প্রকাশ্যে দিবালোকে হাসপাতাল এরিয়ার মধ্যে দুই আনসার সদস্যকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনায় কর্মবিরতি করে বিক্ষোভ মিছিল করেন হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়