টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

পূজামণ্ডপে কুরআন : ইকবালসহ ৪ জন সাত দিন করে রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীর নানুয়া দীঘির পাড়ে দর্পণ সংঘের অস্থায়ী পূজামণ্ডপে কুরআন শরিফ রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনসহ চারজনের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ তাদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড চাইলে আদালত প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন। গতকাল শনিবার দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম মিথিলা জাহান নিপার আদালতে তাদের হাজির করা হয়। রিমান্ড মঞ্জুর হওয়া চারজন হলো- মন্দিরে কুরআন শরিফ রাখায় অভিযুক্ত ইকবাল হোসেন, ৯৯৯ নম্বরে পুলিশকে প্রথমে খবর দেয়া ইকরাম হোসেন রেজাউল, দারোগা বাড়ির শাহ আবদুল্লাহ গাজীপুরী মাজারের দুই সহকারী খাদেম হাফেজ হুমায়ূন ও ফয়সল। অভিযুক্তদের আদালতে হাজিরা শেষে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ সাংবাদিকদের রিমান্ডের এ তথ্য নিশ্চিত করেন।
ইকবালকে বৃহস্পতিবার কক্সবাজার থেকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে কুমিল্লায় আনা হয়। বাকি তিনজনকে বিভিন্ন সময় গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়