নানা আয়োজনে প্রবারণা পূর্ণিমা উদযাপন

আগের সংবাদ

লো স্কোরিংয়ের রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়

পরের সংবাদ

স্থানীয় সরকারমন্ত্রী : যারা তালেবানদের মুক্তিযোদ্ধা বলে তারা মুক্তিযুদ্ধের পক্ষে নয়

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, যারা তালেবানদের মুক্তিযোদ্ধা বানাতে চাইছে তারা কখনই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হতে পারে না। দেশের সাম্প্রদায়িক সম্প্রতিও বিনষ্ট করতে চাচ্ছে তারা। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বাংলাদেশে তা হবে না।
গতকাল শুক্রবার নীলফামারীর সৈয়দপুরে উত্তরাঞ্চলের নান্দনিক কমিউনিটি সেন্টার কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে কমিউনিটি সেন্টার হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ, নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান ও পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেম উদ্দিন, এমজিএসপির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোজাক্কের জাহিদ, প্যানেল মেয়র-১ শাহীন হোসেন, প্যানেল মেয়র-২ আবুল কাশেম দুলু সরকার, প্যানেল মেয়র-৩ সাবিয়া সুলতানা, সিনিয়র কাউন্সিলর শাহীন আকতার বিএসসি, কাজী জাহানারা বেগম, বেলাল আহমেদ, আব্দুল খালেক সাবু, কাজী মনোয়ার হোসেন হায়দার প্রমুখ।
তাজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন এ দেশটি হবে আপামর মানুষের। কিন্তু ’৭৫-এর ১৫ আগস্ট জাতির জনকসহ তার পরিবারের সদস্যদের হত্যা করে দেশকে পিছিয়ে দেয়া হয়। দীর্ঘ ২১ বছর পর আবার আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের হাল ধরে। এরপর মাঝখানে আবার ক্ষমতা থেকে সরে গেলে উন্নয়নের গতি থেমে যায়। বিগত ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতা এসে কৃষি, বিদ্যুৎ, যোগাযোগ খাতে প্রভূত উন্নতি করেছে। শিক্ষা খাতকে নতুন করে ঢেলে সাজানো হচ্ছে। আশা করি শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা অবশ্যই আমরা প্রতিষ্ঠা করতে পারব। সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ বলেন, নীলফামারী জেলা শহরের চেয়ে সৈয়দপুর অনেক বেশি উন্নত। এই শহরে নাগরিক সুবিধা বৃদ্ধি করতে সব সহযোগিতা করা হবে। সৈয়দপুর পৌরসভা হবে দেশের মডেল।
সভাপতির বক্তব্যে মেয়র রাফিকা আকতার জাহান বলেন, নাগরিক সুবিধা বৃদ্ধি করতে হেলদি সিটি গড়তে পৌর কর্তৃপক্ষ যে উদ্যোগ নিয়েছে, সেই উদ্যোগ সফল করতে তিনি সবার সহযোগিতা কামনা করেন। এজন্য সংশ্লিষ্ট মন্ত্রী, সচিবসহ প্রধানমন্ত্রীর যাতে নেক নজর থাকে সে বিষয়েও তিনি সহযোগিতা চান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়