নানা আয়োজনে প্রবারণা পূর্ণিমা উদযাপন

আগের সংবাদ

লো স্কোরিংয়ের রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়

পরের সংবাদ

নিরাপদ সড়কের দাবিতে পথসভা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : আইন মেনে চলব নিরাপদ সড়ক গড়ব এই সেøাগানেকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই-এর উদ্যোগে শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার বেলা ১১টায় শ্রীমঙ্গল চৌমুহনী চত্বরে নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল শাখার উদ্যোগে সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।
নিরাপদ সড়ক চাই-এর কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. হরিপদ রায়ের সভাপতিত্বে বক্তব্য দেন শ্রীমঙ্গল থানার ওসি শামীম অর রশীদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গলের সভাপতি আমজাদ হোসেন রনি ও শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। এর আগে শ্রীমঙ্গল পৌরসভার সামনে থেকে বের হয় শোভাযাত্রা।
এ সময় বক্তারা বলেন, অকালে তাজা প্রাণ যাতে সড়কে না ঝরে পড়ে এ ব্যাপারে প্রশাসন, সরকারের বিভিন্ন দপ্তর, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন সবার সমন্বয় জোরদার করে সচেতনতা বাড়াতে হবে। সড়ক নির্মাণের সময় ট্রাফিক ব্যবস্থাপনাকে গুরুত্ব দিতে হবে। তারা বলেন, আইন মেনে চললে সড়ক দুর্ঘটনা কমানো সম্ভব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়