ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

খুলনায় মন্দির ভাঙচুর : তিন আসামির জামিন স্থগিত

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে মন্দির ও বেশকিছু দোকান ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় তিন জনকে হাইকোর্টের দেয়া জামিন ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার আদালত। জামিন স্থগিত হওয়া আসামিরা হলেন- আকরাম ফকির, জামিল বিশ্বাস ও শরিফুল ইসলাম। গতকাল মঙ্গলবার আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ স্থগিতাদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ।
গত ১৪ অক্টোবর বিচারপতি মো. রেজাউল হকের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ তিন আসামিকে জামিন দেন। পরে জামিনাদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।
গত ৭ আগস্ট খুলনার রূপসা উপজেলার একটি গ্রামে মন্দির, বেশকিছু দোকান ও একটি বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাঙচুর করে। শতাধিক দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওইদিন সন্ধ্যা পৌনে ৬টার দিকে শতাধিক যুবক রামদা, চাপাতি, কুড়াল নিয়ে শিয়ালি গ্রামে হামলা চালান। তারা অতর্কিতভাবে বাজারের বিভিন্ন দোকান ভাঙচুর করে। এ সময় শিবপদ ধরের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়। তারা সেখানকার কয়েকটি মন্দিরেও ভাঙচুর করে। এ সময় কয়েকজন বাধা দিতে এলে তাদের পিটিয়ে আহত করা হয়। এলাকাবাসী প্রতিরোধ তৈরি করার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ৮ আগস্ট খুলনার রূপসা থানায় ২৫ জনের নামে মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়