গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

মির্জা আব্বাস : অত্যন্ত উচ্চপর্যায়ের অসাম্প্রদায়িক দল হচ্ছে বিএনপি

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপি অত্যন্ত উচ্চপর্যায়ের একটি অসাম্প্রদায়িক দল ও দলের চেয়ারপারসন খালেদা জিয়া অত্যন্ত উচ্চ মানসিকতার একজন নেত্রী।
গতকাল শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়ে মির্জা আব্বাস এসব মন্তব্য করেন। ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল এ দোয়া মাহফিলের আয়োজন করেন।
মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবেক-বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ।
আব্বাস বলেন, ‘আমার নেত্রী বেগম খালেদা জিয়া একদিন রাতে হঠাৎ আমাকে ফোন করলেন। জানতে চাইলেন আব্বাস কী করছেন? আমি বললাম, ম্যাডাম ঘুমানোর প্রস্তুতি নিচ্ছি। তিনি আমাকে বললেন ঘুমালে তো চলবে না। আপনি কিছু শোনেননি? আমি বললাম না ম্যাডাম। তিনি বললেন- ভারতে বাবরি মসজিদ ভাঙা হচ্ছে। আপনি যান, আপনার এলাকার মন্দিরগুলোর নিরাপত্তা নিশ্চিত করুন।
মির্জা আব্বাস বলেন, ক্ষমতায় টিকে থাকতে সরকার বহু পন্থা অবলম্বন করেছে। বহু খুন-?গুম করেছে। বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের হয়রানিমূলক মামলায় জেলখানা ভরে ফেলেছে। শুধু পুলিশ দিয়ে তারা টিকে আছে।
বর্তমান অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে বলে নেতাকর্মীদের ‘নিশিরাতের সরকার’কে হটাতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান মির্জা আব্বাস।
খালেদা জিয়ার শারীরিক অবস্থার প্রসঙ্গ টেনে বিএনপির এই নেতা বলেন, চিকিৎসকরা বলেছেন, তার উন্নত চিকিৎসা দরকার। অথচ তাকে উন্নত চিকিৎসা না দিয়ে তিলে তিলে মেরে ফেলাই হচ্ছে সরকারের লক্ষ্য। আর সেই লক্ষ্যেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়