গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

বেলকুচির তামাই : দশ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই গ্রামে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান।
গতকাল শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মণ্ডল। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, স্বাস্থ্যসেবার মান নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন তৃণমূল পর্যায়ে। গ্রামের প্রসূতি মায়েদের আর কষ্ট করে বাইরে যেতে হবে না- এখানেই সেবা নিতে পারবেন। গ্রামের মানুষের প্রয়োজন হলে আমি নিজে থেকেই একটি আলাদা ডায়বেটিক হাসপাতাল করব।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- স্বাস্থ্য প্রতিষ্ঠানের অতিরিক্ত দায়িত্ব ও মনিটরিং যুগ্ম সচিব ডা. এ এম পারভেজ রহিম, সিরাজগঞ্জ পরিবার পরিকল্পনা উপপরিচালক আব্দুল্লাহেল বাকী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ কে এম মোফাখখারুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার বেলকুচি সার্কেল সিদ্দিক আহম্মেদ, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গলাম মোস্তফা, ভাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, ব্যবসায়ী ফজলার রহমান তালুকদার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য আইয়ুব আলী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়