ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

৪ দিন পর ঘরের মেঝে খুঁড়ে মিলল বৃদ্ধের মরদেহ

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি : মুক্তাগাছায় ঘরের মেঝে খুঁড়ে আব্দুর রশীদ (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাবু (১৮) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার সকালে পৌর এলাকার ঈশ্বরগ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে একই গ্রামের নিজ ঘরের মেঝে খুঁড়ে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান। তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুর ২টার দিকে চোখের চিকিৎসা করানোর কথা বলে ঘরে তালা দিয়ে বাড়ি থেকে বের হন আব্দুর রশীদ। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়ি ফেরেননি তিনি। পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন।
বৃহস্পতিবার রাতে পরিবারের একজন তালা দেয়া ঘর থেকে থালা আনতে যান। তখন তালাটি ভেঙে ঘরে প্রবেশ করতেই লাশের গন্ধ পান। তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘরের মেঝে খুঁড়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
ওসি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে আটক বাবু আব্দুর রশিদের মেয়ের ছেলে। তিনি বেশিরভাগ সময় নানার সঙ্গে কাটাতেন। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করতেই আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়