ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

সিরাজদিখানে ব্র্যাকের এডভোকেসি কর্মশালা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে অভিবাসীদের আর্থিকসেবা নিশ্চিতকরণে সেবা দানকারী প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের সঙ্গে এনজিও সংস্থা ব্র্যাক (প্রত্যাশার) এডভোকেসির কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সিরাজদিখান উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ কর্মশালা সম্পন্ন হয়।
সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও ব্র্যাকের মুন্সীগঞ্জ আর এসসি ম্যানেজার মো. কামাল হোসেনের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, ব্র্যাক ডিস্ট্রিক কোঅর্ডিনেটর ফিরোজ ভূইয়া, সিরাজদিখান উপজেলা প্রেস ক্লাব সভাপতি সুব্রত দাস রনক, ব্র্যাক কাউন্সিলর আনন্দ মোহন বর্মন, ব্র্যাক ফিল্ড অর্গানাইজার (এফও) শারমিন আক্তার শীলা, ব্র্যাক মাইগ্রেশন ফোরাম সভাপতি আব্দুস সালাম মনু, সাথী সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক লতা মণ্ডল প্রমুখ। কর্মশালার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, যারা বিদেশ যেতে চায় এবং যারা বিদেশ ফেরত তাদের সহযোগিতা করতে হবে কারণ তারা বিদেশ গিয়ে রেমিট্যান্স পাঠিয়ে আমাদের দেশের অর্থনৈতিক চাকাকে সচল রাখছে। তাই তিনি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উদ্দেশ্য করে যার যার অবস্থান থেকে বিদেশ ফেরত অভিবাসীদের সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়