ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

ঝিকরগাছায় তাল গাছের চারা রোপণ

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রাকৃতিক দুর্যোগ ও বজ্রপাতের হাত থেকে রক্ষা এবং পরিবেশের ভারসাম্য ফিরে পেতে যশোরের ঝিকরগাছার পেন ফাউন্ডেশনের বাস্তবায়নে তাল গাছের চারা রোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টায় ঝিকরগাছা রেললাইনের দু’পাশে পেন ফাউন্ডেশনের একদল স্বপ্নবাজ মানুষ ২০০ তাল গাছের চারা রোপণের পাশাপাশি তালগাছের উপকারিতা সম্পর্কে মানুষকে সচেতন করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন- সাহিত্যিক ও পেন ফাউন্ডেশনের সভাপতি মো. সফিয়ার রহমান, পেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইমদাদুল হক ইমদাদ, নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদ, কনসালটেন্ট টিপু সুলতান, সাংবাদিক এমআর মাসুদ, আফজাল হোসেন চাঁদ, গাছপ্রেমী মোকারম হোসেন, পেন ফাউন্ডেশনের সমন্বয়কারী রিজন বিশ্বাস, স্বেচ্ছাসেবক টিম লিডার প্রেসিডেন্ট অ্যাওয়ার্ডপ্রাপ্ত রোভার স্কাউট জুবায়ের বিন মকলেছ, রহমত উল্লাহ, এসএম জাহাঙ্গীর, স্বপ্নলোকের পাঠশালার শিক্ষক বিথী খাতুন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়